৫০) গরুর হাট নিয়ে প্রথম আলোর চুলকানি

৫০) গরুর হাট নিয়ে প্রথম আলোর চুলকানি

গরুর হাট নিয়ে পত্রিকা প্রথম আলোর চুলকানি সকল সীমা ছাড়িয়ে গেছে। অবৈধ হাট, রাস্তার বাইরে হাট, আগে হাট, বেশি গরু, অ্যানথ্রাক্স, স্টেরয়েড এমন কোন অপপ্রচার নাই তারা করছে না।
– গত কয়েকদিন আগে নারায়নগঞ্জে একটি ঐতিহ্যবাহী পুরাতন হাট রিপোর্ট করে উচ্ছেদ করেছে প্রথম আলো। (http://goo.gl/rOLqdB, http://goo.gl/mMQ1Ol)
– গত বছর আগারগাও পশুর হাট বন্ধ করা হয় প্রথম আলোর ধারাবাহিক রিপোর্টের কারণে। (http://goo.gl/j9Gyaj)
– আজ থেকে ৩ বছর আগে প্রথম আলোর ইংরেজী ভার্সন ডেইলি স্টারে নির্দ্দিষ্ট গরু কোরবানীর ব্যাপারে সরকারকে দিক নির্দেশনা দেওয়া হয়।(http://goo.gl/Upt93z) যেই দিন নির্দেশনা এখন পালন করছে সরকার।
– প্রথম আলো গরুর মাংশে স্টেরয়েড বিষ আছে বলে প্রচার করেছে।(http://goo.gl/FgmseY)
– প্রত্যেক জেলায় ঐতিহ্যবাহী হাটগুলোকে অবৈধ বলে প্রচার করছে প্রথম আলো। (http://goo.gl/iEqNby)
– ‘তিন দিনের বেশি গরুর হাট নয়’ এই মতবাদ প্রথম আলোর তৈরী করে দেওয়া। (http://goo.gl/h5PCzv) -এই বছর নতুন শুরু করেছে ‘সীমানা ছাড়িয়ে পশুর হাট’। (http://goo.gl/jNKNGP) বলাবাহুল্য জনগণের চাহিদা বেশি, হাট ছোট এবং হাটের সংখ্যা কম, তাই হাটের সীমানা ছাড়িয়েছে।

কিন্তু এটা নিয়ে ঘোলাপানিতে মাছ শিকার করতে চাইছে ইসলাম বিদ্বেষী প্রথম আলো। উল্লেখ্য- দৈনিক প্রথম আলো সিআইএ পরিচালিত একটি ইসলাম বিদ্বেষী পত্রিকা। এই পত্রিকাটি বাংলাদেশের সমস্ত ইসলাম বিরুদ্ধ কাজের আন্তর্জাতিক গোষ্ঠীর নিয়ম মেনে ছক একে দেয়। কিন্তু এই পত্রিকা কিছু লিখলেই যে সরকারকে তা অক্ষরে অক্ষরে পালন করতে হবে তার দলিল কোথায় আছে ? সরকার যেভাবে প্রথম আলোর দেখিয়ে দেয়া ইসলামবিদ্বেষী ছকে হাটছে তাকে স্পষ্ট মনে হচ্ছে, সিআইএ বেইজ আন্তর্জাতিক ইসলাম বিরোধী কর্মকাণ্ডের সাথে খোদ সরকারও হাত মিলিয়েছে, তাদের দেখিয়ে দেওয়া এজেন্ডা বাস্তবায়ন করছে। এভাবে মুসলমান দেশে প্রকাশ্যে ইসলামবিরোধী কর্মকান্ড বাস্তবায়ন করে কতদিন ক্ষমতা টিকে থাকে, তা সত্যি চিন্তার বিষয়।

সার্চ করুন

সর্বশেষ পোস্ট

এই সম্পর্কিত আরো পোস্ট সমূহ



১) সাবধান! গরুর গোশত খাওয়া নিয়ে ভীতি ছড়াচ্ছে ভারত নিয়ন্ত্রিত মিডিয়াগুলো

মুসলমানদের গরুর গোশত খাওয়ার প্রতি হিন্দুদের যারপরনাই বিদ্বেষ। গরু জবাই, গরুর গোশত রাখা ও খাওয়া এসবের প্রতি ভীতি ছড়ানো হিন্দুদের জাতিগত এজেন্ডা। এসব এজেন্ডা জোরপূর্বক

বিস্তারিত পড়ুন

২) পবিত্র কুরবানি নিয়ে কোন প্রকার ষড়যন্ত্র বরদাশত করা হবেনা

প্রতি বছর পবিত্র কুরবানির সময় শুরু হয় নানা ধরণের ষড়যন্ত্র। ইতিপূর্বে পবিত্র কুরবানির আগে গরুর মধ্যে ‘এ্যানথ্রাক্স’ ভাইরাসের নামে এক ধরণের ফোবিয়া (কুরবানির পশু ভীতি)

বিস্তারিত পড়ুন

৩) পবিত্র কুরবানি ‘ব্যবস্থাপনা’র নামে ষড়যন্ত্র বাস্তবায়নের চেষ্টা করলে দেশে গণবিস্ফোরণ ঘটতে পারে

বাংলাদেশে গরু জবাই নিয়ে বিশেষ করে পবিত্র কুরবানি ঈদের সময় ষড়যন্ত্র নতুন কোনো বিষয় না। ষড়যন্ত্র বিগত বছরগুলোতে পবিত্র কুরবানি নিয়ে সমস্যা সৃষ্টি করতে কুচক্রী

বিস্তারিত পড়ুন

৪) যে পবিত্র কুরবানির উসীলায় চাঙ্গা হয়ে উঠে গোটা দেশের অর্থনিতি

এক কুরবানির ঈদের বরকতে চাঙ্গা হয়ে উঠে গোটা দেশের অর্থনিতি। হবে না কেন? এর সাথে জড়িত রয়েছে হাজার হাজার ব্যবসা আর হাজার হাজার টাকার লেনদেন।

বিস্তারিত পড়ুন