৫৬) কুরবানী হবে জঙ্গলে আর পূজা হবে বাড়িতে বাড়িতে!!

৫৬) কুরবানী হবে জঙ্গলে আর পূজা হবে বাড়িতে বাড়িতে!!

ঠিক, এই উদ্যোগটিই নিচ্ছে সরকার। সিটি কর্পোরেশন থেকে উদ্যোগ নেয়া হচ্ছে, সামনের বার থেকে ঢাকায় প্রত্যেকে ব্যক্তিগতভাবে বাসার পাশে কুরবানী করতে পারবে না। উল্লেখ্য, নতুন পদ্ধতিতে নিজের কুরবানী নিজে করা সুন্নত সেই সুযোগ পাবেন না, আর বিজাতীয় পদ্ধতিতে জবাই করতে হবে, যে উপায়ে কুরবানী-ই হবে না।

মূলত: ইউরোপ-আমেরিকাসহ কাফির রাষ্ট্রগুলোতে মুসলমানদের কুরবানীকে অবজ্ঞা করা হয়, এবং পরিবেশ দূষণের কথা বলে শহর থেকে দূর এলাকায় কসাই খানায় পাঠিয়ে দেয়া হয়। কিন্তু যে দেশে ৯৮ ভাগ মুসলমান, সেখানে কেন এ সিস্টেম চালু হবে ?? আর নতুন সিস্টেমে কুরবানী অর্থ দিয়ে আসলে গোশত পৌছে যাবে, কিন্তু কুরবানী উপলক্ষে গরুর গোশত কাটাকটি নিয়ে আমরা যে আনন্দ করি সেটা মাটি হয়ে যাবে।

মূলত” পরিবেশ দূষনের অজুহাত দিয়ে মুসলমানদের ঈদ আনন্দকে নষ্ট করার এটা কাফিরদের ষড়যন্ত্র এবং দীর্ঘদিনের পরিকল্পনা। কারণ দূনিয়ার অনেক জিনিস দিয়েই পরিবেশ দূষণ হয়, কিন্তু শুধু কুরবানী নিয়ে তাদের এত কেন চুলকানি সেটা সহজেই অনুমান করা যায়। তারা অজুহাত দেয়, সিটি কর্পোরেশন ১১ দিনেও বর্জ সরাতে পারেনি। আমি বলবো এটা সিটি কর্র্পোরেশনের দোষ। প্রধানমন্ত্রী কোথাও গেলে ১ দিনে নতুন রাস্তা বানায় দিতে পারে, কিন্তু কুরবানীর বর্জ্য সাফ করতে পারে না, এটা মানা যায় না। * মূলত: ঢাকা সিটি কর্পোরেশন উত্তরের বর্জ্য ব্যবস্থাপনা প্রধান হচ্ছে একটা হিন্দু, নাম বিপন কুমার সাহা, তার মাথা থেকেই এসব কু-বুদ্ধি আসছে। যেখানে সেখানে গরু কুরবানী করলে হিন্দুদের সমস্যা হয়, তাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হয়, সেটা বিবেচনা করেই শহর থেকে বাইরে কুরবানীর টার্গেট নেয়া হচ্ছে।

সার্চ করুন

সর্বশেষ পোস্ট

এই সম্পর্কিত আরো পোস্ট সমূহ



১) সাবধান! গরুর গোশত খাওয়া নিয়ে ভীতি ছড়াচ্ছে ভারত নিয়ন্ত্রিত মিডিয়াগুলো

মুসলমানদের গরুর গোশত খাওয়ার প্রতি হিন্দুদের যারপরনাই বিদ্বেষ। গরু জবাই, গরুর গোশত রাখা ও খাওয়া এসবের প্রতি ভীতি ছড়ানো হিন্দুদের জাতিগত এজেন্ডা। এসব এজেন্ডা জোরপূর্বক

বিস্তারিত পড়ুন

২) পবিত্র কুরবানি নিয়ে কোন প্রকার ষড়যন্ত্র বরদাশত করা হবেনা

প্রতি বছর পবিত্র কুরবানির সময় শুরু হয় নানা ধরণের ষড়যন্ত্র। ইতিপূর্বে পবিত্র কুরবানির আগে গরুর মধ্যে ‘এ্যানথ্রাক্স’ ভাইরাসের নামে এক ধরণের ফোবিয়া (কুরবানির পশু ভীতি)

বিস্তারিত পড়ুন

৩) পবিত্র কুরবানি ‘ব্যবস্থাপনা’র নামে ষড়যন্ত্র বাস্তবায়নের চেষ্টা করলে দেশে গণবিস্ফোরণ ঘটতে পারে

বাংলাদেশে গরু জবাই নিয়ে বিশেষ করে পবিত্র কুরবানি ঈদের সময় ষড়যন্ত্র নতুন কোনো বিষয় না। ষড়যন্ত্র বিগত বছরগুলোতে পবিত্র কুরবানি নিয়ে সমস্যা সৃষ্টি করতে কুচক্রী

বিস্তারিত পড়ুন

৪) যে পবিত্র কুরবানির উসীলায় চাঙ্গা হয়ে উঠে গোটা দেশের অর্থনিতি

এক কুরবানির ঈদের বরকতে চাঙ্গা হয়ে উঠে গোটা দেশের অর্থনিতি। হবে না কেন? এর সাথে জড়িত রয়েছে হাজার হাজার ব্যবসা আর হাজার হাজার টাকার লেনদেন।

বিস্তারিত পড়ুন