৫০) গরুর হাট নিয়ে প্রথম আলোর চুলকানি

৫০) গরুর হাট নিয়ে প্রথম আলোর চুলকানি

গরুর হাট নিয়ে পত্রিকা প্রথম আলোর চুলকানি সকল সীমা ছাড়িয়ে গেছে। অবৈধ হাট, রাস্তার বাইরে হাট, আগে হাট, বেশি গরু, অ্যানথ্রাক্স, স্টেরয়েড এমন কোন অপপ্রচার নাই তারা করছে না।
– গত কয়েকদিন আগে নারায়নগঞ্জে একটি ঐতিহ্যবাহী পুরাতন হাট রিপোর্ট করে উচ্ছেদ করেছে প্রথম আলো। (http://goo.gl/rOLqdB, http://goo.gl/mMQ1Ol)
– গত বছর আগারগাও পশুর হাট বন্ধ করা হয় প্রথম আলোর ধারাবাহিক রিপোর্টের কারণে। (http://goo.gl/j9Gyaj)
– আজ থেকে ৩ বছর আগে প্রথম আলোর ইংরেজী ভার্সন ডেইলি স্টারে নির্দ্দিষ্ট গরু কোরবানীর ব্যাপারে সরকারকে দিক নির্দেশনা দেওয়া হয়।(http://goo.gl/Upt93z) যেই দিন নির্দেশনা এখন পালন করছে সরকার।
– প্রথম আলো গরুর মাংশে স্টেরয়েড বিষ আছে বলে প্রচার করেছে।(http://goo.gl/FgmseY)
– প্রত্যেক জেলায় ঐতিহ্যবাহী হাটগুলোকে অবৈধ বলে প্রচার করছে প্রথম আলো। (http://goo.gl/iEqNby)
– ‘তিন দিনের বেশি গরুর হাট নয়’ এই মতবাদ প্রথম আলোর তৈরী করে দেওয়া। (http://goo.gl/h5PCzv) -এই বছর নতুন শুরু করেছে ‘সীমানা ছাড়িয়ে পশুর হাট’। (http://goo.gl/jNKNGP) বলাবাহুল্য জনগণের চাহিদা বেশি, হাট ছোট এবং হাটের সংখ্যা কম, তাই হাটের সীমানা ছাড়িয়েছে।

কিন্তু এটা নিয়ে ঘোলাপানিতে মাছ শিকার করতে চাইছে ইসলাম বিদ্বেষী প্রথম আলো। উল্লেখ্য- দৈনিক প্রথম আলো সিআইএ পরিচালিত একটি ইসলাম বিদ্বেষী পত্রিকা। এই পত্রিকাটি বাংলাদেশের সমস্ত ইসলাম বিরুদ্ধ কাজের আন্তর্জাতিক গোষ্ঠীর নিয়ম মেনে ছক একে দেয়। কিন্তু এই পত্রিকা কিছু লিখলেই যে সরকারকে তা অক্ষরে অক্ষরে পালন করতে হবে তার দলিল কোথায় আছে ? সরকার যেভাবে প্রথম আলোর দেখিয়ে দেয়া ইসলামবিদ্বেষী ছকে হাটছে তাকে স্পষ্ট মনে হচ্ছে, সিআইএ বেইজ আন্তর্জাতিক ইসলাম বিরোধী কর্মকাণ্ডের সাথে খোদ সরকারও হাত মিলিয়েছে, তাদের দেখিয়ে দেওয়া এজেন্ডা বাস্তবায়ন করছে। এভাবে মুসলমান দেশে প্রকাশ্যে ইসলামবিরোধী কর্মকান্ড বাস্তবায়ন করে কতদিন ক্ষমতা টিকে থাকে, তা সত্যি চিন্তার বিষয়।

এই সম্পর্কিত আরো পোস্ট সমূহ



হযরত হাবীল আলাইহিস সালাম উনার ও কাবীলের কুরবানী

পৃথিবীর প্রথম কুরবানী সংঘটিত হয় হযরত আবুল বাশার ছফিউল্লাহ আলাইহিস সালাম উনার যমীনে অবস্থানকালীন সময় থেকেই। হযরত আবুল বাশার ছফিউল্লাহ আলাইহিস সালাম ও উম্মুল বাশার

বিস্তারিত পড়ুন

হযরত ইসমাঈল আলাইহিস সালাম তিনিই যবীহুল্লাহ

‘তাফসীরে মাযহারী’ উনার মধ্যে উল্লেখ আছে, “এ কথা সুনিশ্চিত যে, ‘পবিত্র সূরা ছফফাত শরীফ’ উনার ১০১নং আয়াত শরীফ উনার মধ্যে উদ্ধৃতغلام حليم অর্থাৎ ‘ধৈর্যশীল পুত্র’

বিস্তারিত পড়ুন